ইতালিতে বাঙ্কার অথবা যেকোনো ব্যবসায়ে ইচ্ছুক প্রবাসিদের জন্য প্রয়োজনীয় কিছু তথ্য।অবশ্যই পড়ুন?

by Lesar on জানুয়ারী ২৫, ২০১৬পোস্ট টি ৪,৫৪০ বার পড়া হয়েছে in ইতালিতে আমাদের নিত্য প্রয়োজনীয় তথ্য

প্রিয় আমিওপারির সম্মানিত পাঠক বৃন্দ আশাকরি মহান সৃষ্টি কর্তার অশেষ রহমতে আপনারা সবাই ভালোই আছেন। বরাবরের মত আমিওপারি টিম আজকেও আপনাদের সাথে ইতালিতে ব্যবসা সংক্রান্ত কিছু প্রয়োজনীয় তথ্য নিয়ে আলোচনা করবে।

ইতালি প্রবাসী ভাইদের দৃষ্টি আকর্ষণ করা যাচ্ছে, আপনারা জানেন যে, ইতালিতে অনেক লাভজনক ব্যবসার মধ্যে একটি হচ্ছে বাঙ্কার ব্যবসা, কিন্তু আমাদের মধ্যে অনেকেই রয়েছেন যারা পরিপূর্ণ দিক নির্দেশনা না জানার কারনে, কিভাবে এই ব্যবসা করবেন? তথা এই ব্যবসার জন্য কি কি ডকুমেন্তস প্রয়োজন? কিভাবে এই ব্যবসার জন্য বিভিন্ন ধরনের লাইসেন্স ভাড়া করা যায়? এবং কি কি ধরণের লাইসেন্স রয়েছে এই ব্যবসা করার জন্য? কোথা থেকে এই ধরণের লাইসেন্স ভাড়া নেওয়া যায়? ইত্যাদি নানা বিষয় সম্পর্কে ধারনা না থাকার কারনে আপনারা এই ধরণের ব্যবসা করতে গিয়েও করতে পারছেন না। আবার আপনাদের মধ্যে অনেকের পরিচিতরা রয়েছে যারা ইতিমধ্যে এই ধরণের ব্যবসা করে অনেক ভাল রয়েছে এবং দুক্ষের বিষয় আপনি তাদের কাছে এই বিষয়ে কোন সাহায্য চাইতে গেলে, তারা আপনাকে কখনোই সঠিক দিক নির্দেশন দিচ্ছে না, শুধু তাই নয় তারা আপনাকে পরামর্শ দেওার পরিবর্তে সহজ বিষয় গুলো এতো জটিল করে উপস্থাপন করবে, যাতে করে আপনি এই ব্যবসার কথা মাথায় এনেও ভয়ে এগোবেন না।

যাই হোক যারা এই সংক্রান্ত ব্যবসার করতে ইচ্ছুক বা ইতিমধ্যে করছেন? তাদের কে আমিওপারি টিম সকল ধরণের সাহায্য সহযোগিতার জন্য এগিয়ে আসবে। আপনারা জেনে খুশি হবেন যে ইতালির রোমে সকল ধরণের বাঙ্কার, যেমন রোতাসিওনে A , B, C, পিয়াসিস্তা, বিভিন্ন মেট্রো লাইনের সাথে ও মার্কেট এর পাশে স্থায়ী ভাবে বাঙ্কার এর পস্তো থেকে সকল ধরনের স্থায়ী ও অস্থায়ী জায়গা ভাড়া অথবা ক্রয় করে নিয়ে ব্যবসা করার বিষয় গুলো রোম কমুনের তত্ত্বাবধানে যিনি এগুলোর পরিচালনা করেন? তাদের সাথে চুক্তিতে কাজ করার মাধ্যমে আপনাদের কে আমরা আপনাদের চাহিদা অনুযায়ী সকল ধরনের সাহায্য ও সহযোগীটা করতে পাড়বো। কেননা রোম নগরিতে তাদের তত্ত্বাবধানে সকল ক্যাটাগরির লাইসেন্সের বাঙ্কার থেকে শুরু করে স্থায়ী, অস্থায়ী জায়গা মিলিয়ে ৩০,০০০ হাজারের অধিক পস্তো রয়েছে, যেগুলো তারা পরিচালনা করে আসছেন। কাজেই ইতালিতে বাঙ্কার ব্যবসা সংক্রান্ত আপনার যেকোনো ধরনের সাহায্য সহযোগিতার জন্য আজই আমিওপারি টিম এর সাথে যোগাযোগ করুন। আপনাদের আবারো একটু ভাল করে বুঝিয়ে দিচ্ছি, ইতালিতে আপনাদের যেকোনো ধরনের ব্যবসা সংক্রান্ত যেকোনো ধরনের লাইসেন্স ছোট থেকে বড়, হোটেল, রেস্টুরেন্ট, পিযযারিয়া, আলিমেন্তারি, মোবাইলের দোকান, ইলেক্ট্রনিক্স দোকান ইত্যাদি সকল ধরনের প্রতিষ্ঠান থেকে শুরু করে যারা ইতালির পথে ঘাটে লিগ্যাল ভাবে হেটে হেটে ব্যবসা করতে চান? তাদের লাইসেন্স থেকে শুরু করে সকল ধরনের কাজ ন্যায্য মূল্যে করিয়ে নিতে পাড়বেন।

উল্লেখ্য আপনারা যারা ইতালিতে ব্যবসা করতে গিয়ে (রাস্তায় হেটে হেটে অথবা বাঙ্কারে অথবা আপনার দোকানে বা যেকোনো ধরনের প্রতিষ্ঠানে) ফাইন তথা মুলতা খেয়েছেন? কিন্তু কিভাবে এই ফাইন কাটাবেন? বা কোথায় যাবেন? কিভাবে কি করবেন? ইত্যাদি বিষয়েও আপনারা অতি দ্রুত আমিওপারি টিম এর সাথে যোগাযোগ করতে পারেন, ধরুন আপনার প্রতিষ্ঠানের নামে অথবা আপনার নামে ৫ হাজার ইউরোর কোন ফাইন করে দিয়েছে মুনিচিপালে পুলিশ? সেখানে আমাদের মাধ্যমে নাম মাত্র উকিলের সার্ভিস চার্জ দেওয়ার মাধ্যমে সেই ফাইন কাটিয়ে নিতে পাড়বেন।

আমাদের সাথে যোগাযোগের বিস্তারিতঃ স্ক্যাইপ- amiopari টেলঃ +৩৯ ০৬২৪৪০৫২১৭ মোবাইল +৩৯ ৩৩৮১৪০৮৯১৭ (WIND)মোবাইলঃ +৩৯ ৩২০০৪১২৫৪০ (WIND)  মোবাইলঃ +৩৯ ৩৪২৭৯৭৩২৮০ (WIND) ইমেইলঃ  info@amiopari.com

ঠিকানাঃ Via Delle Albizzie-27, 00172 Rome (Centocelle), Italy.

কিভাবে আমাদের অফিসে আসবেন? কতো নাম্বার বাস/ট্রাম/মেট্রো ধরে? ইত্যাদি জেনে নিতে পারেন এখানে ক্লিক করে?

InstaForex *****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

দৃষ্টি আকর্ষণ ?> সতর্ক বার্তা ?> Be Careful….
ইতালি প্রবাসীরা!! জেনে নিন আপনার ভালোবাসার মানুষ আপনার সাথে প্রতারণা করছে কি না?
ইতালিতে যেকেউ আপনার ইন্টারনেট ওয়াইফাই হ্যাক করে ফেসবুক বা ইমেইলের পাসওয়ার্ড জেনে নিতে পারে। সতর্ক থা...
রোম প্রবাসীদের জন্য।কিভাবে মাত্র ৬ ইউরো দিয়ে রোমের যেকোনো এয়ারপোর্ট যাবেন? জেনে নিন বিস্তারিত।
ইতালিতে পরিবার নিয়ে বসবাসকারীদের জন্য নতুন Bando বা প্রজেক্ট এর ঘোষণা, মাসে ৮০ থেকে ১৬০ ইউরো করে পাও...
ইতালির বাস/ট্রামে/মেট্রোর বাৎসরিক টিকেট কিভাবে ২৫০ ইউরোর পরিবর্তে ১২৫ ইউরোতে করাবেন।

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 1180 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন

{ 0 comments… add one now }

Leave a Comment