নিজে নিজেই যেভাবে তুর্কীর ই-ভিসা নিবেন? ভিডিও টিউটোরিয়াল সহ।

by Lesar on মার্চ ১, ২০১৬পোস্ট টি ৩,২৮৩ বার পড়া হয়েছে in ইউরোপ ও অন্যান্য দেশের ইম্মিগ্রেশন তথ্য

যুবরাজ শাহাদাতঃ  প্রিয় আমিওপারির সম্মানিত পাঠক বৃন্দ আশাকরি মহান সৃষ্টি কর্তার অশেষ রহমতে আপনারা সবাই ভালোই আছেন। বরাবরের মত আমিওপারি টিম আজকেও আপনাদের সাথে একটি মজার বিষয় নিয়ে আলোচনা করবে। বন্ধুরা আমাদের মধ্যে অনেকেই রয়েছেন যারা ইতালি সহ ইউরোপের বিভিন্ন দেশের কাগজ ধারী, এবং আমাদের মধ্যে অনেকেই রয়েছে যারা টার্কিশ এয়ারলাইন্সের মাধ্যমে দেশে যান, এবং অনেকেরি মনে ইচ্ছা তুর্কিতে ঘুরার, কিন্তু ভিসাগত জটিলটার কারনে আমাদের সেই ইচ্ছা পূরণ হয়ে উঠে না। আর তাই আজ আমরা দেখবো কিভাবে নিজে নিজেই মাত্র কয়েকমিনিটের মধ্যেই তুর্কির ই-ভিসা নিয়ে নেওা যায়? সবার আগে এক নজরে দেখে নেই কারা কারা তুর্কীর ই-ভিসা নিয়ে তুর্কী ভ্রমন করতে পারবেন তাদের লিস্ট পাবেন এখানে দেওয়া এই লিঙ্কে – বন্ধুরা এখানে ক্লিক করে দেখে নিন।

লিস্টে উল্লেখ করা দেশ সমুহের বৈধ ভিসা এবং রেসিডেন্স হোল্ডার যারা তারা অনলাইনে ইলেকট্রনিক ভিসা নিয়ে তুর্কী ভ্রমন করতে পারবেন। কোন প্রকার এমব্যাসির ঝামেলা ছাড়া ঘরে বসে ই-ভিসা নিতে পারবেন। দরকার শুধুমাত্র ইন্টারনেট সংযোগ আর ক্রেডিট কার্ড/প্রি-পেইড কার্ড। দেখা যাক নিচের ভিডিও টিউটোরিয়াল টিতে দেওয়া নির্দেশনা কিভাবে নেয়া যায় তাহলে?
তুর্কির ভিসা মাত্র ৩ মিনিটে ! অবাক হচ্ছেন ! ওকে লেটস সি দিস ভিডিও!


বন্ধুরা আশা করি পোস্টটি আপনাদের অনেকের উপকারে আসবে।

উল্লেখ্যঃ ইতালি,জার্মান,ফ্রান্স,সুইজারল্যান্ড সহ সমগ্র ইউরোপের যেকোনো বিষয়, যেমন ভিসা সংক্রান্ত ও মাইগ্রেসন বিষয়ে সকল তথ্য,ইউরোপের দেশ গুলোতে কিভাবে সরাসরি সরকারী বিভিন্ন মাধ্যমের সাথে সংযুক্ত হয়ে লিগ্যাল ভাবে আসা যায়? ও আসার পর আপনার করনীয় কি? কোথায় যাবেন? কিভাবে কি করবেন? সহ ইউরোপের প্রবাস জীবন যাপন সম্পর্কে যেকোনো ধরনের সাহায্য ও সহযোগীতা পেতে আমাদের পেইজ লাইক দিয়ে রাখতে পারেন। আমাদের অফিসিয়াল ফেসবুক পেজে যেতে এখানে ক্লিক করুন।

এতে করে ইউরোপের যেকোনো দেশে সরকারী ভাবে কোন প্রজেক্ট প্রকাশ হওয়ার সাথে সাথে আপনি আপনার ফেসবুকের ওয়ালে পেয়ে যাবেন।এবং আপনারা চাইলে সরাসরি আমিওপারি টিম এর সাথে আপনাদের প্রয়োজন অনুযায়ী ইউরোপ সংক্রান্ত যেকোনো বিষয়ে জানার জন্য যোগাযোগ করতে পারেন।আমাদের সাথে যোগাযোগ করার জন্য।

আমাদের সাথে যোগাযোগের বিস্তারিতঃ স্ক্যাইপ- amiopari টেলঃ +৩৯ ০৬২৪৪০৫২১৭ মোবাইল +৩৯ ৩৩৮১৪০৮৯১৭ (WIND)মোবাইলঃ +৩৯ ৩২০০৪১২৫৪০ (WIND)  মোবাইলঃ +৩৯ ৩৪২৭৯৭৩২৮০ (WIND) ইমেইলঃ  info@amiopari.com

ঠিকানাঃ Via Delle Albizzie-27, 00172 Rome (Centocelle), Italy.

কিভাবে আমাদের অফিসে আসবেন? কতো নাম্বার বাস/ট্রাম/মেট্রো ধরে? ইত্যাদি জেনে নিতে পারেন এখানে ক্লিক করে?

InstaForex *****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

রাশিয়ান ভিসা প্রোসেসিং সম্পর্কে জেনে নিন বিস্তারিত তথ্য
সেঞ্জেন ভুক্ত ইউরোপের যেকোনো দেশের পাসপোর্ট,রেসিডেন্স কার্ড, ড্রাইভিং লাইসেন্স ইত্যাদি ডকুমেন্টস গুল...
মালয়েশিয়ায় ভিসা আবেদনের খুঁটিনাটি সকল তথ্য
ব্লু কার্ডে জার্মান সহ ইউরোপের বিভিন্ন দেশে অভিবাসনের সুযোগ!!
প্রশ্নোত্তর পর্ব-বিষয় ভিসা,রেসিডেন্স পারমিট,ন্যাশনালিটি ইত্যাদি ইন ইউরোপ।
ইউরোপের এক দেশের লং টার্ম রেসিডেন্স পারমিট দিয়ে কি অন্য দেশে গিয়ে কাজ করা যায়?

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 1167 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন

{ 1 comment… read it below or add one }

Md.juherul islam এপ্রিল ১৭, ২০১৬ at ৩:০৯ অপরাহ্ণ

Always I would like to know latest European and whool others news all ovar the world.
Thank you

Reply

Leave a Comment