সতর্কমূলক পোস্ট? Permesso di Soggiorno রক্ষার্থে যারা রোমের বিভিন্ন সংস্থার ঠিকানায় কার্টা ডি ইদেন্তিতা করিয়েছেন? তারা অবশ্যই পড়ুন।

by Lesar on মার্চ ৩০, ২০১৬পোস্ট টি ৭,৮৩২ বার পড়া হয়েছে in permesso di Soggiorno ও ডকুমেন্ট সম্পর্কিত

প্রিয় আমিওপারির সম্মানিত পাঠক বৃন্দ আশাকরি মহান সৃষ্টি কর্তার অশেষ রহমতে আপনারা সবাই ভালোই আছেন। বন্ধুরা আজকে আমরা ইতালির কাগজ রক্ষার্থে গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করবো। আপনারা ইতিমধ্যে জেনে থাকবেন যে বর্তমানে ইতালিতে পেরমেসসো দি সৌজর্ন্য নবায়ন করাতে হলে কার্টা ডি ইদেন্তিতা বাধ্যতামূলক করে দেওয়া হয়েছে।এই বিষয়ে আমাদের পূর্বে লেখিটি এখানে ক্লিক করে পড়ে আসুন, তাহলে আজকের মূল বিষয় বুঝতে আপনাদের অনেকের সুবিধা হবে।

যাই হোক যেহেতু বর্তমানে ইতালির রোম কোস্তুরা তথা “থানা” ইতালির কাগজ “পেরমেসসো দি সৌজর্ন্য” কার্টা ডি ইদেন্তিতা ছাড়া নবায়ন করছে না। কাজেই আপনাদের সকল কেই যত দ্রুত পারাযায়, এই রেসিদেন্স কার্ডটি করিয়ে নিতে হবে। তবে অবশ্যই কোন বাসার ঠিকানায় এই কার্টা ডি ইদেন্তিতা তথা রেসিদেন্স কার্ডটি করাতে হবে।

উল্লেখ্যঃ আমাদের মধ্যে প্রচুর পরিমান ইতালি প্রবাসী রয়েছেন যারা পূর্বে বিভিন্ন সংস্থায় গিয়ে সেই সংস্থার ঠিকানার উপর আবেদন করে এই “কার্টা ডি ইদেন্তিতা” কার্ডটি করিয়েছিলেন। কাজেই তাদের দৃষ্টি আকর্ষণ করে জানানো যাচ্ছে যে, যারা বিগত সময় গুলোতে বিভিন্ন সংস্থান মাধ্যমে এই “কার্টা ডি ইদেন্তিতা” কার্ডটি করিয়েছেন? তাদের কার্ডের বিস্তারিত তথ্য কমুনের কম্পিউটার থেকে বাতিল করে দেওয়া বা মুছে ফেলা হয়েছে।

কাজেই অনেকে যারা ৫ বছর অথবা ৭ বছর ধরে এই সকল সংস্থার রেসিদেন্স নিয়ে নিশ্চিন্তে রয়েছেন? যে আমার ইতালির রেসিদেন্স এর বয়স ৭ বছর হয়েছে এবং আর ৩ বছর পর আমার রেসিদেন্সের বসয় ১০ পেরোবে এবং আমি ইতালিয়ান পাসপোর্ট এর জন্য আবেদন করতে পারবো? তাদের জন্য অনেক দুক্ষের বিষয় যে, আপনি আর সেই সংস্থার রেসিদেন্স দিয়ে ইতালিয়ান পাসপোর্ট এর জন্য আবেদন করতে পাড়বেন না।

শুধু তাই নয়? যারা ইতিমধ্যে বিভিন্ন সংস্থার ঠিকানার রেসিদেন্স কার্ড ব্যবহার করে তথা উক্ত ঠিকানা ব্যবহার করে ইতালিতে ব্যবসা করার জন্য পার্টিটা ইভা ও কামেরা ডি কমেরচিও “চেম্বার অফ কমার্স” সহ ইত্যাদি বিষয় গুলো করিয়েছেন?বর্তমানে ইতালির বিভিন্ন মন্ত্রণালয় সেই সব ঠিকানায় প্রতিটি ফাইল খুঁজে খুঁজে বের করে বন্ধ করে দিচ্ছে।যা পরবর্তীতে আপনার ফ্যামিলি নিয়ে আসা থেকে শুরু করে আপনার ইতালিয়ান কাগজ নবায়নের ক্ষেত্রে অনেক বড় ধরনের ঝুঁকির মধ্যে পড়ে যাচ্ছে।কাজেই যারা সংস্থার ঠিকানার রেসিদেন্স কার্ড ব্যবহার করে ব্যবসায়িক কাগজ পত্র করিয়েছেন!! তারা যত দ্রুত পারা যায় কোন বাসার ঠিকানায় রেসিদেন্স করিয়ে ব্যবসায়িক কাগজ পত্র গুলো পরিবর্তন করিয়ে নিবেন।

উল্লেখ্য যারা ইউরোপের বিভিন্ন বিষয় নিয়ে সমস্যায় ভুগছেন  অথবা ইতালিতে ফ্যামিলি ভিসা নিয়ে নানা ধরণের সমস্যায় ভুগছেন? অথবা দেশে জমা দিয়ে ভিসা পাচ্ছেন না? বা ফ্যামিলি ভিসা থেকে শুরু করে ইতালি ও ইউরোপের যেকোনো ধরণের ভিসা সংক্রান্ত বিষয়ে আইনি সহায়তার জন্য সরাসরি আমিওপারি টিম এর সাথে যোগাযোগ করতে পারেন।

আমাদের সাথে যোগাযোগের বিস্তারিতঃ স্ক্যাইপ- amiopari টেলঃ +৩৯ ০৬২৪৪০৫২১৭ মোবাইল +৩৯ ৩৩৮১৪০৮৯১৭ (WIND)মোবাইলঃ +৩৯ ৩২০০৪১২৫৪০ (WIND)  মোবাইলঃ +৩৯ ৩৪২৭৯৭৩২৮০ (WIND) ইমেইলঃ  info@amiopari.com

ঠিকানাঃ Via Delle Albizzie-27, 00172 Rome (Centocelle), Italy.

আর যারা আপনাদের ফেসবুকে আমাদের সাইটের প্রতিটি লেখা পেতে চান তারা এখানে ক্লিক করে আমাদের অফিশিয়াল ফেসবুক পেজে গিয়ে লাইক দিয়ে রাখতে পারেন। তাহলে আমিওপারিতে প্রকাশিত প্রতিটি লেখা আপনার ফেসবুক নিউজ ফিডে পেয়ে যাবেন। ধন্যবাদ।

InstaForex *****লেখাটি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করুণ!*****

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

জেনে নিন আপনার পেরমেসসো দি সৌজর্ন্য সম্পর্কে বিস্তারিত।
ঘরে বসেই কার্টা দি সৌজর্ন্যের জন্য ইতালীয়ান ভাষার সার্টিফিকেট এর আবেদন করুন।
Permesso di Soggiorno নবায়ন করতে কত ফী লাগবে?
Carta di soggiorno অথবা ইতালির স্থায়ী রেসিডেন্স পারমিট সম্পর্কে জেনে নিন বিস্তারিত। কে জমা দিতে পারব...
ইতালির Permesso di Soggiorno তথা রেসিডেন্স পারমিট নিয়ে দারুন একটি সুখবর।
ইতালিতে কাজ ছাড়াও Permesso di Soggiorno তথা রেসিডেন্স পারমিট নবায়নের উপর দারুন এক সুখবর।

সম্পর্কিত আরো কিছু পোস্ট দেখতে পারেন...

এই লেখাটি লিখেছেন...

– সে এই পর্যন্ত 1163 টি পোস্ট লিখেছেন এই সাইট এর জন্য আমিওপারি ডট কম.

আমিওপারি নিয়ে আপনাদের সেবায় নিয়োজিত একজন সাধারণ মানুষ। যদি কোন বিশেষ প্রয়োজন হয় তাহলে আমাকে ফেসবুকে পাবেন এই লিঙ্কে https://www.facebook.com/lesar.hm

লেখকের সাথে যোগাযোগ করুন !

আপনার মন্তব্য লিখুন

{ 1 comment… read it below or add one }

abul bashar মার্চ ৩১, ২০১৬ at ১১:১০ পুর্বাহ্ন

Sir i m a mr.abul bashar you give me italyan visa parmit

Reply

Leave a Comment